নারায়ণগঞ্জবুধবার , ৩০ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খেলাধুলা যুবসমাজকে বিপথগামী থেকে রক্ষা করে-পলাশ

Alokito Narayanganj24
অক্টোবর ৩০, ২০১৯ ১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:যুবসমাজ এ দেশের সম্পদ এমন মন্তব্য করে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ কাউসার আহম্মেদ পলাশ বলেছেন, খেলাধুলা যুবসমাজকে বিপথগামী থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস থেকে দূরে রাখে। আমার বিশ্বাস, যুবসমাজকে যদি আমরা ক্রীড়া কর্মকান্ডে মাধ্যমে সক্রিয় রাখতে পারি তাহলে সহজেই এদেশ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করতে পারব। যুবসমাজ এ দেশের সম্পদ। উন্নয়ন ও অগ্রগতিতে এ যুবশক্তিকে কাজে লাগাতে হবে।
(২৮ অক্টোবর ২০১৯) সোমবার রাতে ইয়ুত নাইট ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এসব কথা বলেন তিনি।

পলাশ বলেন, আসলে খেলাধুলার প্রতি ভালোবাসা আমার রক্তের মধ্যেই রয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। এছাড়া খেলাধুলা করলে তার একটি নিজস্ব সার্কেল তৈরি হবে। এতে চিন্তা এবং যে কোনো বিষয় অন্যের সঙ্গে ভাগাভাগিরও অভ্যাস গড়ে উঠবে। একটি মানুষ যখন খেলার মাধ্যমে একটি পরিমিত জীবন যাপন করবে তখন তার মানসিক অবস্থা অবশ্যই ভালো থাকবে। তাই খেলাধুলা বড় ধরনের অপরাধ ও খারাপ কাজ থেকে মানুষকে বিরত রাখে।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আলীগঞ্জ ক্লাবের সহ সভাপতি মোঃ ফরিদ আহম্মেদ, অন্যতম প্রতিষ্ঠাতা আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স এর সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সহ-সভাপতি আবুল হোসেন, আলীগঞ্জ ক্লাবের ক্রিড়া সম্পাদক আব্দুর সাত্তার। এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স এর সাধারন সম্পাদক কবির হোসেন রাজু, ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, ইমান আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!