নারায়ণগঞ্জবুধবার , ২০ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

খোকন বাহিনীর হামলায় আহত যুবলীগ নেতা, আটক-১

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০১৯ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বেপোয়ারা হয়ে ওঠেছে যুবলীগ নেতা খোকন । একাধিক মামলা ও অভিযোগ থাকলেও কিছুতেই কর্নপাত করছেনা। নিজ দলের নেতা কর্মীরা তাহার কাছ থেকে রেহাই পাচ্ছে না। মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোজাফ্ফরসহ ৩জনকে মারধর করে গুরুত্ব জখম করে খোকনের লোকজন । এঘটনায় মোজাফ্ফর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় পুলিশ মানিক মিয়া নামে একজনকে আটক করেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, মঙ্গলবার রাতে কুতুবপুর শাহী বাজার থেকে যুবলীগ নেতা মোজাফ্ফর বাড়িতে রওনা হয় এসময় জেলা যুবলীগ নেতা খোকন,পলাশ,শ্যামল,মানিক,ইমনসহ ৫/৬ অজ্ঞাত দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। বিবাদীরা মোজাফ্ফরকে এলোপাতারী ভাবে কোপাতে থাকে এসময় তার চোখে ও পায়ের হাটুতে জখম হয়। পরে তার প্যান্টের পকেটে থাকা নগদ ৩৫ হাজার টাকা, একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। তার ডাকচিৎকারে আশে পাশে লোকজন আগাইয়া আসলে তারা ভয়ভীতি হত্যার হুমকি দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন মোজাফ্ফরকে উদ্ধার করে হাসপাতালে চিৎকিসা করার পর ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!