নারায়ণগঞ্জশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গণধর্ষণ মামলার পলাতক দুই আসামী গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ১৮, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের সদর ও ফতুল্লায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক দুই আসামী সজীব ও শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। ১৭ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

 

তিনি জানান, ১৭ অক্টোবর র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদরের দেওভোগ ও ফতুল্লা থানাধীন মুলিবাস এলাকায় ২জন গণধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্তির পর উক্ত দুই এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী সজিব ও শাকিলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!