নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গরুর মাংসের মূল্য নির্ধারণ করলো সিটি কর্পোরেশন

Alokito Narayanganj24
মে ৯, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : অবশেষে রোজা শুরুর দুই দিন পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ বিভিন্ন ধরণের মাংসের দাম নির্ধারণ করেছে। রোজার শুরুতে প্রতি কেজি গরুর মাংস ছয়শ টাকা দরে বিক্রি করা হচ্ছিল। তবে বাজারে অন্যান্য মাংসের দাম বাড়েনি।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতি কেজি দেশী গরুর মাংস ৫২৫ টাকা, বিদেশী গরুর মাংস ৫০০ টাকা, মহিষ ৪৮০ টাকা, খাসি ৭৫০ টাকা এবং ভেড়া ও ছাগীর মাংস ৬৫০ টাকা নির্ধারণ করে সিটি করপোরেশন কর্তৃপক্ষ।

এদিকে গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরের প্রধান বাজার দ্বিগু বাবুর বাজারে গিয়ে দেখা গেছে, মাংস বিক্রেতারা প্রতি কেজি গরুর মাংস ৫৫০ টাকা কেজি দরে বিক্রি করছে। কিন্তু প্রতিটি মাংসের দোকানে সিটি কর্পোরেশন নির্ধারতি ৫২৫ টাকার মূল তালিকা লাগানো রয়েছে। কিন্তু তারপরেও কেজিতে ২৫ টাকা বেশি নেওয়ার বিষয়ে জানতে চাইলে গরুর মাংস বিক্রেতারা বলেন, তেল চর্বিসহ ৫২৫ টাকাই রাখা হচ্ছে। কিন্তু ক্রেতারা তেল চর্বি ছাড়া নিতে চায়। তাই ৫৫০ টাকা রাখা হচ্ছে। যারা তেল চর্বিসহ নিতে চাইবে তাদের ক্ষেত্রে দাম ৫২৫ টাকাই রাখা হবে।

বাজার ঘুরে দেখা গেছে, খাসি, ভেড়া বা ছাগীর মাংসের দাম বাড়েনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!