নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র কিরণ

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২১ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত হওয়ার পর তার অবর্তমানে দায়িত্ব পালনের জন্য মন্ত্রণালয়ের মাধ্যমে তিন সদস্যের প্যানেল মেয়র মনোনীত করা হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের নতুন প্যানেল মেয়র হলেন, সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরণ, ৫২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মোল্লা ও সংরক্ষিত ১০ ওয়ার্ডের কাউন্সিলর আয়েশা আক্তার।

বৃহস্পতিবার (২৫ নবেম্বর) স্থানীয় সরকার বিভাগ এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ‘স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন, ২০০৯ এর ধারা ২০(২) এর বিধানমতে গাজীপুর সিটি করপোরেশনের নিম্নলিখিত কাউন্সিলরগণের সমন্বয়ে তিন সদস্য বিশিষ্ট একটি মেয়রের প্যানেল মনোনীত করা হলো।’

তিনজনের তালিকায় প্রথমে যার নাম আসবে, তিনিই ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন। তার অনুপস্থিতিতে দ্বিতীয় জন, পর্যায়ক্রমে তৃতীয়জন দায়িত্ব পালন করবেন।

প্যানেল মেয়রদের প্রধান আসাদুর রহমান কিরন গাজীপুর সিটি করপোরেশন ও সাবেক টঙ্গী পৌরসভার ৫ বার নির্বাচিত কাউন্সিলর ও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করে।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ থেকে অব্যাহতি দেওয়া হয়। ১৯ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। আজ মো. জাহাঙ্গীর আলমকে গাজীপুরের মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!