নারায়ণগঞ্জশুক্রবার , ২২ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গাড়ি নিয়ে চালক উধাও,ধরিয়ে দিতে পুরুস্কার ঘোষনা

Alokito Narayanganj24
এপ্রিল ২২, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে এক ব্যবসায়ীর নগদ ১ কোটি ৬৬ লাখ টাকা এবং নতুন একটি টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি নিয়ে পালিয়ে গেছে গাড়িটির চালক। এ ঘটনায় ওই প্রতারককে ধরিয়ে দিতে ৫ লাখ টাকার পুরুস্কার ঘোষনা করেছেন সে ব্যবসায়ী। গত বৃহস্পতিবার সকালে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী জালাল উদ্দিন জানান, তিনি মেসার্স কনকর্ড এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের ছোটভাই। বৃহস্পতিবার সকালে জমি কেনার জন্য তার ব্যবহারিক নতুন টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি( ঢাকা মেট্রো-গ-৪৭-৪৮১২) যার মূল্য ৪২ লাখ টাকা ও নগদ এক কোটি ৬৬ লাখ টাকাসহ গাড়ির চালক সোহেল (সোহরাব) কে নিয়ে রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে যান।

সেখানে গিয়ে তিনি অফিসে প্রবেশ করার পর চালক এই টাকাসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহারিত ফোন নাম্বারগুলোও বন্ধ রয়েছে। প্রতারক সোহেল (সোহরাব) এর বাড়ি খুলনা এলাকায়। দাউদপুরের দেবই এলাকাতে তার শ্বশুরবাড়ি সূত্রে সে এলাকা চাকুরি করতো। এই ঘটনায় তাকে ধরিয়ে দিতে অথবা তার সন্ধান দিতে ৫ লাখ টাকা পুরুস্কারের ঘোষনা দিয়েছেন ব্যবসায়ী জালালউদ্দিন। সন্ধানদাতাকে রূপগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, প্রতারক গাড়ি চালকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। প্রযুক্তির সহায়তায় তার সন্ধানে অভিযান করছে পুলিশ। তাকে দ্রুতই আইনী হেফাজতে নিয়ে আসা হবে বলে আশা প্রকাশ করেন ওনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!