নারায়ণগঞ্জসোমবার , ৬ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গৃহবধূকে ধর্ষণের পর স্বামীসহ হত্যা, ছয় জনকে মৃত্যুদণ্ড

Alokito Narayanganj24
জুন ৬, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর স্বামীসহ হত্যার ঘটনায় ছয় জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (৬ জুন) দুপুরে জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলো– আরিফ, মো. সুমন, জামাল, সুমন, লোকমান, শফিক।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ধর্ষণের পরে স্ত্রী ও স্বামীকে হত্যার মামলায় আদালত ছয় জনকে ফাঁসির আদেশ দিয়েছেন। আসামিদের মধ্যে সুমন, লোকমান ও শফিক পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০০৯ সালের ১১ আগস্ট রাতে এক তরুণী ও তার স্বামীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় আসামিরা। স্বামীকে বেঁধে রেখে তারা খাদিজাকে সংঘবদ্ধ ধর্ষণ করেন। পরে দুজনকে হত্যা করে রাস্তার পাশের ডোবায় ফেলে দেন। ১৬ আগস্ট দুজনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে মামলা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!