নারায়ণগঞ্জসোমবার , ১৭ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

গোগনগরে বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

alokitonarayanganj
জুন ১৭, ২০১৯ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ইউনিয়ন পর্যায়ে বাছাইয়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জুন) সকালে পুরান গোগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মনির হোসেন, ইউপি মেম্বার মোঃ দেলোয়ার হোসেন, প্রধান শিক্ষক জাকির হোসেন, সমাজসেবক সাত্তার মাদবর, খলিল মাদবর, গফুঁর মাদবর, হানিফ মাদবর, ইদু মিয়া প্রমুখ।

প্রধান অতিথি নুর হোসেন সওদাগর বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। সেই নেতাকে কুলাংগাররা ৭৫ সালে নির্মমভাবে স্বপরিবারে হত্যা করে। বঙ্গবন্ধুর চেতনা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে হবে। পাশাপাশি স্কুল গুলোতে বেশী করে খেলাধুলার আয়োজন করতে আহবান জানান।এজন্য তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

খেলায় পুরান সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে গোগনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!