নারায়ণগঞ্জবুধবার , ২২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগর ইউনিয়ন পরিষদের দেড় কোটি টাকার বাজেট ঘোষনা

Alokito Narayanganj24
মে ২২, ২০১৯ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের ২০১৯- ২০২০ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নওশেদ আলী ১ কোটি ৪৮ লাখ ৯ হাজার ১৬৮ টাকার বাজেট ঘোষনা করেন। বুধবার (২২ মে) সকাল ১১ টায় ইউপি মিলনায়তনে উন্মুক্ত বাজেট ঘোষনা করেন।

রাস্তা ও যোগাযোগ, ভৌত কাঠামো উন্নয়নকে অগ্রাধিকার দিয়ে এবারে বাজেট ঘোষনা করা হয়। এ খাতে বাজেট বরাদ্ধ দেয়া হয়েছে ৬১ লাখ ৯৩ হাজার ৪০৪ টাকা,দ্ধিতীয় সর্বোচ্চ বরাদ্ধ দেয়া পয়ঃনিষ্কাশন এবং বর্জ্য ব্যবস্থাপনা ১০ লাখ ১২ হাজার ৯৫ টাকা, তৃতীয় বরাদ্ধ স্বাস্থ্য ও স্যানিটেশন খাতে ৬ লাখ ৩৩ হাজার ৯৩৩ টাকা।

বাজেট ঘোষনা কালে উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, লিপি আক্তার, রফিকুল ইসলাম, তোফাজ্জল হোসেন, তোফাজ্জল হোসেন কাবিল, জুলহাস মাদবর, নাজমা বেগম, ইউপি সচিব মাহবুবুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংক্ষিপ্ত বক্তব্যে নওশেদ আলী বলেন, গোগনগরের উন্নয়নে এমপি সেলিম ওসমান খেয়াল রাখেন।একটি আধুনিক গোগনগর গড়ে তুলতে আমি প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছি।এজন্য প্রয়োজন গোগনগর বাসীর সার্বিক সহযোগিতায়।গোগনগর ইউনিয়ন পরিষদের দেড় কোটি টাকার বাজেট ঘোষনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!