নারায়ণগঞ্জরবিবার , ১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোপালগঞ্জে প্রাইভেট কার দুর্ঘটনায় ফতুল্লার ৫ জন নিহত

Alokito Narayanganj24
মার্চ ১, ২০২০ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সড়কে প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গোপালগঞ্জে পাঁচজন নিহত হয়েছেন।

রবিবার (১ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে জেলার মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ছাগলছিড়া এলাকাধীন ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফতুল্লার কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহিন আলম, মোঃ জহিরসহ আরো তিনজন।

তবে দুর্ঘটনায় প্রাইভেট কারটিতে আগুন ধরে যায় বলে নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট নৌ-পুলিশ তদন্ত কেন্দ্রে পরিদর্শক আবুল বাশার।

তিনি জানান, বিকালের দিকে ওই প্রাইভেট কারটি বরিশাল থেকে ঢাকার অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে ছাগলছিড়া এলাকাধীন ঢাকা-বরিশাল মহাসড়কে পৌঁছালে হঠাৎ চালক নিয়ন্ত্রণ হারায়। এতে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে প্রাইভেট কারটি পাশের খাদে পড়ে যায়। একই সময় ওই প্রাইভেট কারটিতে আগুন ধরে যায়।এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর পর হতাহতদের উদ্ধার করে। একই সময় গুরুতর আহত দুইজনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

নিহত শাহীনের ভাই কবির জানান, তার ভাই শাহীন,ফরিদ শেখ ও তাদের ব্যবসায়ীক অংশীদার মাসুদ শেখ,খোকন ও মান্নান কুয়াকাটা বেড়াতে  গিয়েছিলেন গত বৃহস্পতিবার। কুয়াকাটা থেকে নারায়ণগঞ্জ ফেরার পথে রবিবার বেলা ৩ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  খবর পেয়ে তিনিসহ স্বজনরা মরদেহ উদ্ধারের জন্য ফরিদপুরের ভাঙ্গা থানার পথে রয়েছেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!