নারায়ণগঞ্জবুধবার , ৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাট মন্ত্রী হওয়ায় স্বপনের অভিনন্দন

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০১৯ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, রূপগঞ্জের উন্নয়নের রূপকার, জনদরদী, মানবতাবাদী, স্বনামধন্য শিল্পপতি গোলাম দস্তগীর গাজী পাট ও বস্ত্র মন্ত্রী নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আমির হোসেন স্বপন।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং রূপগঞ্জ থানা যুবলীগের কার্যকরী সদস্য আমির হোসেন স্বপন

অভিনন্দন জানিয়ে বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মহাজোট নেত্রী শেখ হাসিনা ঐ গোলাম দস্তগীর গাজী এমপিকে বস্ত্র ও পাট মন্ত্রী হিসেবে মনোনীত করায় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সেই সাথে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, নব নির্বাচিত বস্ত্র ও পাট মন্ত্রী গাজী স্যার একজন সৎ, নির্লোভ ব্যক্তি। তিনি তার দায়িত্ব সফলতার সাথে পালন করতে পারবেন। আমি তাকে অভিনন্দন, শুভেচ্ছা জানাচ্ছি ও তার দীর্ঘজীবন কামনা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!