নারায়ণগঞ্জশুক্রবার , ৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঘরে ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন ফরিদ আহম্মেদ লিটন

Alokito Narayanganj24
মে ৭, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ফতুল্লা রেলস্টেশন ব্যাংক কলোনীতে ৫’শত পরিবারের পর আজ শুক্রবার ৭’শ পরিবারের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন মানবতার ফেরিওয়ালা খ্যাত ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।

সম্পূর্ণ ব্যক্তিগত অর্থায়নে এদিন (৬ মে) বাদ আসর ফতুল্লা রেলস্টেশন রোড বালুর মাঠ সংলগ্ন নিজ কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। পরে তিনটি রিকশা ভ্যানের সাহায্যে ব্যপারী পাড়া, খোঁচ পাড়া, মাতবর বাড়ি ও রিফুজি পাড়া এলাকায় বসবাসরত অসহায় দুস্থদের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রী গুলো পৌঁছে দেয়া হয়।

বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিলো- দুধ, চিনি, সেমাই, তেল, পোলাউর চাল ও মুগডাল।

এ কার্যক্রমের উদ্বোধন শেষে ফরিদ আহম্মেদ লিটন বলেন, গতকাল বৃহস্পতিবার ফতুল্লা রেলস্টেশন ব্যাংক কলোনী এলাকায় ৫’শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। আজ এর পরিধি বাড়িয়ে চারটি মহল্লায় ৭’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি। এভাবে পর্যায়ক্রমে মোট তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হবে। অবশ্য যদিও শুরুতে মোট ১৫’শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের পরিকল্পনা ছিল কিন্তু তাতে সংকুলান হবে না বিধায় আরো ১৫’শ বাড়াতে হয়েছে।

তিনি আরো বলেন, এর পাশাপাশি আরো কিছু অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণের জন্য এরই মধ্যে প্রস্তুতি গ্রহণ করেছি। আগামী ২/১ দিনের মধ্যে তা বিতরণ করা হবে। সাধ্যনুযায়ী চেষ্টা করছি অসহায় মানুষগুলোর মূখে হাঁসি ফুটিয়ে মহান রাব্বুল আলামিনের সান্নিধ্য লাভ করতে, কবুল করার মালিকও তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য বাদশা মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, ফতুল্লা ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল-আমিন ও মোয়াজ্জেম বাবু প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!