নারায়ণগঞ্জরবিবার , ২৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঘরে থাকেন বের হবেন না, ত্রান সামগ্রী ঘরে পৌঁছে দেয়া হবে-ডিসি

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০২০ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :আপনারা ঘরে থাকেন বের হবেন না, ত্রান সামগ্রী আপনাদের ঘরে পৌঁছে দেয়া হবে বলে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন।

রোববার (২৯ মার্চ) বেলা ১১ টারদিকে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া বস্তিতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রেরণ করা ত্রাণ বিতরণকালে তিনি ওই কথা বলেন।

তিনি বলেন, আপনারা ঘরে থাকেন। কেউ বের হবেন না। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। সবার ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। ইতোমধ্যে আমরা সরকার থেকে ১০ লাখ টাকা ও ১০০ টন চাল বরাদ্দ পেয়েছি।

জসিম উদ্দিন আরো বলেন, এটা শুধু বাংলাদেশের দুর্যোগ না, সারা বিশ্বের দুর্যোগ। এর থেকে প্ররিত্রাণ পেতে হলে কিছুদিনের জন্য আমাদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। অনেকেই হয়তো বাড়িতে থেকে বেকার হয়ে আছেন। তাদের চিন্তার কোন কারণ নাই। সরকার তাদের জন্য আছে। ত্রাণ সবাই পাবে। কেউ বাদ থাকবে না।

এছাড়া তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, চেয়ারম্যানরা মাঠে রয়েছে এবং এমপি মহোদয়রা আমাদের সাথে যোগাযোগ রাখছেন। এমনকি সাংবাদিকরাও সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুল ইসলাম, সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন বাবু ওমর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আল মামুন ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!