নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাঁদাবাজি মামলায় জাপা নেতা আল জয়নাল কারাগারে প্রেরণ

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০১৯ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : চাঁদাবাজির মামলায় আল জয়নালকে কারাগারে প্রেরণ করেছে আদালত। বৃহষ্পতিবার মিলটন হোসেনের আদালত এ রায় দেন। জয়নালের শুনানী হবে আগামী ২৮ এপ্রিল। প্রসঙ্গত বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১২ টার দিকে নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শহরের স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বাদী হয়ে বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় জয়নালের বিরুদ্ধে জমি সংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন৷

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির মামলার অভিযোগে তাকে রাতে গ্রেফতার করা হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, ব্যবসায়ী ও জাপা নেতা আল জয়নালের বিরুদ্ধে চাঁদাবাজি, ভূমিদখল, পুলিশকে লক্ষ্য করে গুলি করাসহ থানায় একাধিক অভিযোগ এবং জিডি রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!