নারায়ণগঞ্জবুধবার , ১৩ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা আটক ৩

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০২১ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় পৃথক অভিযান চালিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে দুই প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও এমডিসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল তানভীর পাশা এ তথ্য নিশ্চিত করেছেন।এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন-রফিকুল ইসলাম (৩১), সাইফুল ইসলাম (২৮) ও মো. রায়হান।

লে. কর্নেল তানভীর পাশা জানান, সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া এলাকায় প্রতারণামূলক প্রতিষ্ঠান এনআরএস ফোর্স সিকিউরিটি সার্ভিস লিমিটেডের কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রফিকুল ইসলাম ও এমডি সাইফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৭০টি ভিজিটিং কার্ড, ২০টি চাকরিপ্রত্যাশীদের ভর্তি ফরম, একটি সিল, অফিস শর্তাবলীর ২০টি অঙ্গীকারনামা, তিন জোড়া সিকিউরিটি ইউনিফর্ম ও দুটি আয়-ব্যয়ের রেজিস্টার জব্দ করা হয়। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিল।একই দিন ফতুল্লা থানার চাষাড়া তোলারাম কলেজ রোড এলাকায় অপর একটি প্রতারণামূলক প্রতিষ্ঠান এমআরএম ফোর্সেস সিকিউরিটি সার্ভিস লিমিটেডের কার্যালয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ সময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রায়হানকে আটক করা হয়। এ প্রতিষ্ঠানটিও অনলাইনে লোভনীয় বিজ্ঞাপন দিয়ে চাকরি দেওয়ার নামে নামে প্রতারণা করে আসছিল।

এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত একটি সিল, ২০টি চাকরিপ্রত্যাশীদের পূরণ করা ভর্তি ফরম, দুটি এটিএম কার্ড, চারটি টাকার রশিদ ও তিনটি আয়-ব্যয়ের রেজিস্টার জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!