নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চাষাড়ায় ব্লু পিয়ার বার বন্ধে নোটিশ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৩, ২০২০ ১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ব্যাপক আলোচিত সমালোচিত চাষাড়ায় ব্লু পিয়ার রেস্টুরেন্টে মদের বার বন্ধে নোটিশ টানিয়ে দিয়ে গেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজি জামাল উদ্দিন বার পরিদর্শনে এসে বার বন্ধের নির্দেশ দিয়ে একটি নোটিশ টানিয়ে দিয়ে যান।

এর আগে ব্লু পিয়ার বার নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। বার বন্ধের দাবিতে আন্দোলন শুরু করে নারায়ণগঞ্জের সাংবাদিক সমাজ, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, হেফাজত ইসলাম, নাগরিক কমিটিসহ কয়েকটি সংগঠন। সর্বশেষ হেফাজতে ইসলাম বার বন্ধের দাবিতে এক সপ্তাহের আল্টিমেটাম দিয়েছিলো।

প্রসঙ্গত, চাষাড়ায় প্যারাডাইজ ক্যাসেলের ৩ টি ফ্লোর নিয়ে ব্লু পিয়ার রেস্টেুরেন্ট কাম মদের বার চালু করে। এক বছর মেয়াদী এই লাইসেন্স আগামী জুন মাস পর্যন্ত নির্ধারিত করা হয়। তবে, বার চালুর পূর্বেই এ নিয়ে স্থানীয় গণমাধ্যমে ব্যাপক লেখালেখি শুরু হয়।

এরপরই সর্বত্র থেকে বার বন্ধের দাবিতে আন্দোলনে সরব হয় সাংবাদিক ও নাগরিক সংগঠন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!