নারায়ণগঞ্জবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চাষাঢ়ায় ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের তাণ্ডব

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৬, ২০২০ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জের চাষাঢ়ায় তুচ্ছ ঘটনায় আলমগীর হোসেন নামে এক ব্যক্তির ওপর ফিল্মি স্টাইলে তাণ্ডব চালিয়েছে স্থানীয় কিশোর গ্যাং। কিশোর গ্যাংয়ের সদস্যরা রাস্তা বন্ধ করে দিয়ে দুই দফায় আলমগীর হোসেনকে বেধড়ক মারধর করে। এ সময় প্রায় বিশ পঁচিশ মিনিট যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন বিভিন্ন পরিবহন যাত্রীরা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেন সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি শহরের উত্তর চাষাঢ়া এলাকার রবিনের বাড়ির ভাড়াটে।

আলমগীর হোসেন জানান, সাড়ে ৮টার দিকে তিনি পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় শহরের আমলাপাড়া মাছুয়াপাড়া এলাকার ইসলাম মিয়ার বখাটে ছেলে অনিক ও তার এক বন্ধু মোটরসাইকেল বেপরোয়াভাবে চালিয়ে যাওয়ার সময় তার শরীরে ধাক্কা লাগে এবং তিনি ব্যথা পান। আলমগীর প্রতিবাদ করলে অনিক তাকে চড় থাপ্পড় মারে। উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে অনিক ও তার বন্ধু বাহার নামে তাদের এলাকার কথিত বড় ভাইসহ কয়েকজনকে ফোন করলে মুহূর্তের মধ্যে তিনটি মোটরসাইকেলে চড়ে ছয় সাতজন ঘটনাস্থলে আসেন। এরপর সবাই মিলে তাকে প্রায় ১৫ মিনিট এলোপাথাড়ি চড় থাপ্পড় ঘুষি লাথি মেরে আহত করে। দুই তিনজন তাদের মাথার হেলমেট খুলে সেটি দিয়ে তার মাথায় একের পর এক আঘাত করে। তার জামা কাপড় টেনে হেঁচড়ে ছিঁড়ে ফেলে। এক পর্যায়ে তার শার্টের পকেটে রাখা সাড়ে আট হাজার টাকা ছিনতাই করে হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা।

ঘটনার পর আশপাশের লোকজন আহত আলমগীরকে উদ্ধার করে সদরের জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে সদর মডেল থানায় গিয়ে এ ব্যাপারে তিনি লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।

সদর মডেল থানার এসআই পরিমল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তদের গ্রেফতার করতে মাছুয়াপাড়া ও আমলাপাড়া এলাকায় অভিযান চালিয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তারের করতে চেষ্টা করছি।

সদর উপজেলা এলাকার দায়িত্বে থাকা অ্যাডিশনাল এসপি মেহেদি ইমরান সিদ্দিকী বলেন, অভিযোগ গ্রহণ করে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি এবং অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর রাত আটটার দিকে চাষাঢ়া শহীদ মিনারের সামনে মোবাইল চোর আখ্যা দিয়ে শান্ত নামে শনির আখড়া এলাকার এক যুবককে প্রকাশ্যে মার ধরসহ এমন ফিল্মি স্টাইলে তাণ্ডব চালায় স্থানীয় কিশোর গ্যাং। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!