নারায়ণগঞ্জরবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাষাঢ়ায় ফুটপাতে মেয়াদোত্তীর্ণ খেজুর বিক্রি, পালালেন বিক্রেতা

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের চাষাঢ়ায় ফুটপাতে বসে মেয়াদোত্তীর্ণ খেজুর বিক্রি করছিলেন একজন। ধরা পড়ে যাওয়ায় খেজুর ফেলে পালিয়ে যান  এ বিক্রেতা।রোববার (১৪ আগস্ট) সকালে শহরের চাষাঢ়া হক প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, পালিয়ে যাওয়া বিক্রেতার নাম ইসরাফিল। তিনি ভ্রাম্যমাণ হকার। তবে তার বিস্তারিত পরিচয় কেউ জানাতে পারেনি।

বিক্রেতা পালিয়ে যাওয়ায় স্থানীয়রা প্রায় ৩ কার্টন খেজুর ডাস্টবিনে ফেলে দেয়।

মেয়াদোত্তীর্ণের বিষয়টি নজরে আসা ক্রেতা ফয়েজ বলেন, দরদাম করে ২শ টাকা কেজি খেজুর কিনেছিলাম। পরে প্যাকেটের গায়ে মেয়াদোত্তীর্ণ দেখে জানতে চাইলে বিক্রেতা সদুত্তর দিতে পারেননি। এসময় দেখি বাকিগুলোর মেয়াদও নেই। পরে আশেপাশের আরও মানুষ জড়ো হলে বিক্রেতা পালিয়ে যান।

তিনি জানান, মেয়াদ আলাদা কাগজে বাড়িয়ে স্টিকার আকারে লাগিয়ে পঁচা ও দীর্ঘদিন আগের মেয়াদোত্তীর্ণ খেজুর বিক্রি করছিলেন ওই বিক্রেতা।

যে ভবনের সামনে বিক্রেতা বসতেন সেই ভবন ‘হক প্লাজা’র কেয়ারটেকার রুবেল ও মামুন জানিয়েছেন, বাহিরে হৈচৈ হওয়ার পরে বিক্রেতা ইসরাফিল একটি কার্টন হাতে নিয়ে নিচে আন্ডারগ্রাউন্ডের ভেতরে যান। এরপর কার্টন উপরে রেখে পালিয়ে যান। পরে সেটিও স্থানীয়রা নিয়ে দেখে মেয়াদ নেই।

এদিকে এ ঘটনার পর নগরীতে ভ্রাম্যমাণ ফলের ও অন্যান্য খাবার বিক্রেতাদের দোকানে অভিযানের দাবি তুলেছেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!