নারায়ণগঞ্জরবিবার , ২২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চীন ও ভারতীয় তিন নাগরিকসহ ৯১ জন কোয়ারেন্টিনে

Alokito Narayanganj24
মার্চ ২২, ২০২০ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :এক চীনা ও দুই ভারতীয় নাগরিকসহ বিদেশ ফেরত ৯১ জন রয়েছেন হোম কোয়ারেন্টিনে। এদিকে জেলার রূপগঞ্জ উপজেলায় ইতালি প্রবাসী এক যুবক, তার শিশু সন্তান ও স্ত্রীকে রাখা হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। জেলায় এই প্রথম কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

শনিবার (২১ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ গনমাধ্যম কর্মীদের এসব তথ্য নিশ্চিত করেন।

ডা. ইমতিয়াজ জানান, জেলার রূপগঞ্জ উপজেলায় ইতালি ফেরত এক প্রবাসী যুবক হোম কোয়ারেন্টিন না মানার কারণে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ারেন্টিন সেলে রাখা হয়েছে।  সেই সাথে তার ৮ মাসের সন্তান ও স্ত্রীকেও কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া পুরো জেলায় ৯১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। যাদের মধ্যে একজন চীনা ও দুইজন ভারতীয় নাগরিক রয়েছেন। তবে আক্রান্ত কেউ নেই।

তিনি আরও বলেন, শুক্রবার হোম কোয়ারেন্টিন থেকে বেরিয়েছেন ১৫ জন। ১৪ দিন পর্যবেক্ষনে থাকার পর তাদের শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি তাই তাদের হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!