নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চুরি হওয়া ১০ টন সুতা নারায়ণগঞ্জ থেকে উদ্ধার গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চট্টগ্রাম থেকে গাজীপুর যাওয়ার পথে চুরি হওয়া ১০ টন সুতা নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সুতাগুলো চট্টগ্রাম থেকে গাজীপুরে যাওয়ার কথা ছিল।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের টানবাজারস্থ আব্দুল্লাহ আল মামুন ট্রেডার্সে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এ অভিযান চালায়। এ সময় অভিযানে সহায়তা করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপপরিদর্শক ইমাম হোসেন জানান, চট্টগ্রামের মাস্টার ট্রান্সপোর্টের মাধ্যমে ১০ টন ৩৭৬ কেজি সুতা ঢাকার গাজীপুর পাঠানো হয়েছিল। কিন্তু ট্রাকটি সুতাসহ নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছায়নি। চালকের যোগসাজশে একটি চক্র সাভার এলাকায় সুতাগুলো আনলোড করে। পরে চোরাই সুতাগুলো নারায়ণগঞ্জে এনে বিক্রি করে দেয় চক্রটি। এ ঘটনায় চট্টগ্রাম বন্দর থানায় একটি মামলা দায়ের হলে প্রথমে গাড়ি চালককে আটক করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী চুরি যাওয়া সুতাগুলো টানবাজারের এমএম রায় রোডের সুরুজ ভবনের আব্দুল্লাহ আল মামুন ট্রেডার্স থেকে উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!