নারায়ণগঞ্জসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: যুব-নেতৃত্বাধীন অলাভজনক, সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের ২০২৩-২০২৪ সালের জন্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৮ জানুয়ারি) রাত-৮:০০ ঘটিকায় নারায়ণগঞ্জের প্রান কেন্দ্র চাষাড়ায় অভিজাত এক রেস্টুরেন্টে সাধারণ সভার মাধ্যমে মোঃ লুতফর রহমান মুন্নাকে সভাপতি ও মোঃ এ এইচ আশুকে সাধারণ সম্পাদক করে প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ দেলোয়ার কাজল মনোনীত করেন এবং চেঞ্জ ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল ফারুক রিংকু সকলের সম্মতিক্রমে অন্যান্য সদস্যদের নাম ঘোষণা করেন।।

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্য হচ্ছে সহ-সভাপতি মোঃ আবু সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদক এ্যডঃ মাহবুবুল হক ফোরকান, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন জুম্মন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসেন পলাশ,দপ্তর সম্পাদক মাওঃ সাব্বির আহমেদ তুহিন, সিনিয়র নির্বাহী সদস্য নাসির উদ্দিন জুয়েল, সিনিয়র নির্বাহী সদস্য মোঃ সালাহ উদ্দিন হৃদয়, নির্বাহী সদস্য মোঃ রমজান আলী, নির্বাহী সদস্য মোঃ আল আমীন মাহাদী, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মাহফুজ, নির্বাহী সদস্য ডাঃ হাবিবা জাহান শান্ত মনোনীত হন।

উল্লেখ্য, চেঞ্জ ফাউন্ডেশন গতানুগতিক ধারার বাইরে যেয়ে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের সেবাদানে ভিন্য এক মাত্রা যোগ করে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে।।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!