নারায়ণগঞ্জশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক সুজন

Alokito Narayanganj24
জানুয়ারি ২২, ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃকরোনা ভাইরাস পরিস্থিতিতে বিশেষ অবদান রাখায় ও চেঞ্জ ফাউন্ডেশনের অগ্রযাত্রায় সংবাদ পরিবেশনা করে সম্মাননা পদক পেলেন সাংবাদিক মোঃ নজরুল ইসলাম সুজন । শুক্রবার সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলায়তনে এই সম্মাননা পদক তুলে দেন চেঞ্জ ফাউন্ডেশন।

এ সময় সাংবাদিক মোঃ নজরুল ইসলাম সুজনের হাতে ক্রেস্ট এবং সম্মাননা স্মারকপত্র তুলে দেন চেঞ্জ ফাউন্ডেশনের সদস্যরা।

সম্মাননা পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিক নজরুল ইসলাম সুজন বলেন,চেঞ্জ ফাউন্ডেশন যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। এমন সম্মাননা নিজের কাজ ও দায়িত্বের প্রতি আরো যত্মশীল করে তোলে। যে সম্মাননা দেওয়া হয়েছে তা স্বরণীয় হয়ে থাকবে।

চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারন সম্পাদক আশরাফুল হক আশুর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল, ফতুল্লা ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক,সাধারন সম্পাদক কাজী আনিছুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,সদস্য আব্দুল আলীম লিটন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মহসিন আলম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির,কার্যকরী সদস্য শহিদুল ইসলাম,সদস্য মনির হোসেন, চেঞ্জ ফাউন্ডেশনের উপদেষ্টাঃ মোঃ দেলোয়ার হোসেন কাজল, নির্বাহী পরিচালকঃ আবদুল্লাহ আল ফারুক রিংকু,  যুগ্ম সাধারণ সম্পাদকঃ শরিফুল ইসলাম তুষার, কোষাধ্যক্ষঃ মোঃ আল আমিন আলী, দপ্তর সম্পাদকঃ মোঃ মিজানুর রাহমান ওয়াসিম, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদকঃ মোঃ আবু সাঈদ, সিনিয়র নির্বাহী সদস্যঃ ইঞ্জিনিয়ার এইচ আর এম সাঞ্জানী, নির্বাহী সদস্যঃ মোঃ রমজান আলী, নির্বাহী সদস্যঃ মাহমুদুল হাসান মোহন, বাস্তবায়ন কমিটির সদস্যঃ মোঃ রনি শিকদার, বাস্তবায়ন কমিটির সদস্যঃ মোঃ সাজ্জাদ হোসেন মোল্লা পরিকল্পনা কমিটির সদস্যঃ মোঃ মিজানুর রহমান নারায়ণগঞ্জ জেলার সদস্য সচিবঃ এ্যডঃ মাহবুবুল হক ফোরকান, নুর হোসেন পলাশ  মাওলানা সাব্বির আহমেদ তুহিন,  মোঃ সালাহ উদ্দিন হৃদয়,  মোঃ মুরাদ হোসেন খোকা,মোঃ মামুন আকন ।

সম্মাননাপ্রাপ্ত মোঃ নজরুল ইসলাম সুজন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেটের নির্বাহী সম্পাদক এবং দৈনিক নারায়ণগঞ্জের শতকথার স্টাফ রিপোর্টার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!