নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছদ্মবেশে বোরকার আড়ালে ইয়াবা পাচার আটক ২

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃপর্দাশীল নারীর ছদ্মবেশে বোরকার আড়ালে শরীরের বিভিন্ন গোপন স্থানে ইয়াবা লুকাত আসমা বিবি। মাঝবয়সী এ নারীকে সহযোগিতা করত ঘনিষ্ঠ বন্ধু ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন। অভিনব এ কৌশনে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে ঢাকাসহ বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করছিল এ জুটি।

মঙ্গলবার গভীর রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে তাদের আটক করেছে র‍্যাব। এ সময় তিন হাজার ৫০০টি ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, ইয়াবা বেচাকেনার হিসাবের খাতা, একটি লাগেজ ও ট্রেনের টিকেট উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর এডিশনাল এসপি জসিমউদ্দীন চৌধুরী।

তিনি জানান, সূবর্ণ এক্সপ্রেস ট্রেনে যাত্রী সেজে দুইজন ইয়াবা ব্যবসায়ী চট্টগ্রাম থেকে কমলাপুর রেলস্টেশনে নেমেছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসমা ও সায়মনকে আটক করা হয়েছে। দুই বছর ধরে তারা চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ের সিন্ডিকেট গড়ে তুলেছে।

র‍্যাব কর্মকর্তা জসিমউদ্দীন আরো জানান, ইফতিয়াজ সাঈদ সরদার ওরফে সায়মন ও আসমা বিবি চট্টগ্রামের আগ্রাবাদ থানার সি.ডি.এ এলাকায় বসবাস করে। আট বছর আগে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। সেই থেকে সায়মন কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করত। আসমা বিবি পর্দাশীল নারীর ছদ্মবেশে বোরকার আড়ালে শরীরের গোপন স্থানে লুকিয়ে ইয়াবা বহন করত। প্রতি মাসে ৫-৬ বার তারা বাস ও ট্রেনে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় সরবরাহ করত। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!