নারায়ণগঞ্জশনিবার , ২৩ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছাত্রদল নেতা রাহিত ইশতিয়াকের ঈদ সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ২৩, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদের নির্দেশনায় মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাহিত ইশতিয়াক শিকদারের ব্যক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার ২২ মে সকালে মহানগরের ২৪নং ওয়ার্ড বন্দর আমরিবাত এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাহিত ইশতিয়াক শিকদার বলেন, জাতীয়তাবাদী শক্তি হচ্ছে দেশের মানুষের আশা ভরসার শেষ আশ্রয়স্থল। জাতির এই ক্রান্তিলগ্নে ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে ‘মানুষ মানুষের জন্য’ স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদের নির্দেশনায় অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। এই কার্যক্রম আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে ইনশাহ্আল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর থানা ছাত্রদল নেতা সিজান, অনু, রবিন, শাহাদাত, মাহাদি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!