নারায়ণগঞ্জরবিবার , ৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছাত্রলীগ নেতার মদের নাইট পাটি,বোতলসহ ছবি ভাইরাল!

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৯, ২০২০ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের এক নেতার মদের বোতলসহ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তিনি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত। এ নিয়ে সংগঠনটির নেতাকর্মী মধ্যে বইছে সমালোচনার ঝড় ।

গত সোমবার (৩ ফেব্রুয়ারি) এক বাস কন্ডাক্টরকে মারধর করে তার দাঁত তুলে ফেলার ঘটনায় বন্দর থানায় সুস্মিত ও তার দুই সহযোগীর নামে মামলা করেন আবুল মিয়া। কিন্তু ঐদিন রাতেই থানায় মামলা হওয়ায় খুশিতে বন্ধুদের সাথে মদ নিয়ে নাইট পাটি করে, এবং সেই মদের বোতলসহ ছবিটি তার এক বন্ধ মোবাইল ফোনে ক্যামেরা তুলে রাখে।

তবে কয়েকদিন পর নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত এর মদের বোতলসহ ছবিটি সংবাদ প্রকাশ করার জন্য গত বৃহস্পতিবার দিন আসলে তিনদিন অনুসন্ধ্যান করার পরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মদের বোতলসহ সংবাদ প্রকাশ করা হয়। পরে মহানগর ছাত্রলীগসহ পুরো নারায়ণগঞ্জের সমলোচনার ঝড় উঠেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, সাকিব আঞ্জুম সুস্মিত ছাত্রলীগ সে তো সন্ত্রাসী র্কমকান্ড করে বেড়ায়। পাশাপাশি মাদক সেবন ও বিক্রি করার অভিযোগ রয়েছে এবং বন্দর থানায় তার বিরুদ্ধে মামলাও রয়েছে বলে জানান।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর সেল্টারে সাকিব আঞ্জুম সুস্মিত নানা অপকর্ম করে যাচ্ছে। সন্ত্রাসী র্কমকান্ডের নির্যাতিতরা থানায় অভিযোগ করতে গেলেও থানা পুলিশ কোন আমলে নেন না বরং মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু থানায় যেকোন বিষয় হলেই তবদীর করে থাকে।

মদের বোতলসহ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এ বিষয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সাকিব আঞ্জুম সুস্মিত এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমার এই ছবিটি এডিট করে ফেইসবুকে ছেড়েছে। এটি সম্পূন্ন মিথ্যা এবং আমার বিরুদ্ধে কিছু লোক মিথ্যা অপবাদ ছড়াচ্ছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!