নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রিয়াদ এর জন্মদিনে শামীম ওসমান ও অয়ন ওসমান এর জন্য দোয়া

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২১ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধানের জন্মদিন উপলক্ষ্যে  মিলাদ ও দোয়ার আয়োজন করেছে ফতুল্লা থানা ছাত্রলীগ। বুধবার (১০ ফেব্রুয়ারী)সন্ধ্যায় ফতুল্লা সেহাচর তক্কার মাঠ উদয়ন সংঘ ক্লাবে এ দোয়ার আয়োজন করা হয়। এসময় নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য একেএম শামীম ওসমান ও যুব সমাজের আইকন অয়ন ওসমানের জন্য ও দোয়া করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,সেহাচর তক্কার মাঠ বায়তুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও জেলা যুবলীগ নেতা  মোঃ সানোয়ার হোসেন জুয়েল,নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি শুভ রায়, ফতুল্লা থানা যুবলীগ নেতা মেহেদী হাসান জুয়েল,ফতুল্লা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য বাসেদ প্রধান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম চুন্নু,ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা  শরীফ হোসেন শামীম,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রেদওয়ান হোসেন মিনাদ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার অনিক আহম্মেদ শাওন, সদর উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি সজল ভিন ইভু , সিনিয়র সহ সভাপতি সাব্বির রহমান,  সহ সভাপতি  মোঃ সাদ্দাম হোসেন রিজভী,তন্ময় বেনার্জি, কুতুবপুর ইউনিয়ন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সুমন, ছাত্রলীগ নেতা মিলন, প্রমুখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!