নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছাত্রলীগ নেতা হিমেলসহ তার বাবা ও দুই চাচার বিরুদ্ধে মানববন্ধন

Alokito Narayanganj24
অক্টোবর ১৩, ২০২০ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়ার রেজা হিমেলের বিরুদ্ধে আবারও অভিযোগ। এবার হিমেলসহ তার বাবা ও দুই চাচার বিরুদ্ধে হত্যা করে লাশ শীতলক্ষ্যায় ভাসিয়ে দেওয়ার হুমকির অভিযোগ করেছেন এক ব্যবসায়ী। ভুক্তভোগী ব্যবসায়ী ও তার পরিবারের লোকজন মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে কাফনের কাপড় পরে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ের সামনে মানববন্ধন করেছেন। ডিসি-এসপির কাছে লিখিত অভিযোগ দিয়ে অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

লিখিত অভিযোগে ব্যবসায়ী নজরুল ইসলাম (৫২) বলেন, সস্তাপুরের লাল চান মিয়ার ছেলে শাহজালাল ও শাহজাহান তার সস্তাপুর মধ্যপাড়া এলাকার জমি দখল করতে চায়। এই জন্য তারা বিভিন্ন সময়ে হুমকি দিচ্ছে। গত ৮ অক্টোবর শাহজালালের ছেলে ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজা হিমেল, চাচা যুবলীগ নেতা মজিবর রহমান ও জুয়েলসহ ২০/২৫ জন অস্ত্রসহ দেশীয় দা, চাপাতি, ছুরি, হকিস্টিক, লোহার রড নিয়ে তার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। মালিকানাধীন বাড়ি থেকে উৎখাতের হুমকি দেয়। একই সাথে তাকে ও তার পরিবারের সকল সদস্যদের হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়ার হুমকি দেয় বলে অভিযোগ ওই ব্যবসায়ীর।

নজরুল ইসলাম বলেন, ‘ছাত্রলীগ নেতা হিমেলের পুরো পরিবার সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। অস্ত্র নিয়ে আমার বাড়িতে ঢুকে হিমেল ও তার বাপ-চাচা আমাকে হুমকি-ধমকি দেয়। এক যুগ যাবৎ তারা আমার তিনটা বাড়ি দখল করে রাখছে তারা। এখন যেই বাড়িটাতে থাকতেছি সেইটাও দখলের পায়তারা করতাছে। তাদের এই দখলদারিত্বের জন্য বাধ্য হয়ে কাতার থেকে চলে আসতে হয়েছে।’

বিগত সময়ে একাধিকবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোন লাভ হয়নি’ দাবি করে ভুক্তভোগী ওই ব্যবসায়ী বলেন, ‘আমি কাফনের পইড়া নামতে বাধ্য হইছি। আমার হারানোর আর কিছু নাই।’ মানববন্ধনে স্বামীর সাথে কাফনের কাপড় পড়ে উপস্থিত ছিলেন স্ত্রী নাজমা আক্তার।

এর আগে গত ৪ অক্টোবর মারধরের পর ‘মিথ্যা মামলা’ দিয়ে হয়রানির অভিযোগ করে হিমেল ও তার চাচা যুবলীগ নেতা মজিবুর রহমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে সস্তাপুর এলাকার রিকশার গ্যারেজ মালিকের পরিবার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!