নারায়ণগঞ্জবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ছাদখোলা বাসে চেপে সাফ চ্যাম্পিয়নদের নগর পরিভ্রমণ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেদকঃ অবশেষে শুরু হলো ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা হয়েছে সাবিনা খাতুনের দল।

বিমানবন্দর থেকে নারী ফুটবলারদের নিয়ে এই ছাদখোলা বাস যাবে মতিঝিলস্থ বাফুফে ভবনে। আগের দিন এই বাসযাত্রার রোডম্যাপ জানিয়ে দিয়েছিল বাফুফে।

সেই অনুযায়ী বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে এই বাস।

সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছবেন ফুটবলাররা। পরে কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে গিয়ে পৌঁছবেন চ্যাম্পিয়নরা।

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশের ইতিহাস গড়া মেয়েরা। বিমান থেকে নামার পর তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় দিয়ে স্বাগত জানানো হয়।

পরে বিমানবন্দরেই তাদের একটি সংবাদ সম্মেলন করার কথা ছিল। কিন্তু মাত্রাতিরিক্ত ও চরম বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!