নারায়ণগঞ্জশনিবার , ২৯ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ চাষাঢ়া সরকারি মহিলা কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. জয়নুর রহমান জনি (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

জনি ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউআই পদে চাকরি করতেন। তার বাড়ি কুষ্টিয়ার চর প্রাগপুর।

চাষাড়া রেলওয়ে স্টেশনের গেটম্যান সিরাজুল ইসলাম জানান, ভোর সাড়ে ৫টায় দায়িত্বে এলে রেললাইনের পাশে কাঁধে ব্যাগ থাকা একজন যুবকদের মরদেহ পড়ে থাকতে দেখি। পরে চাষাড়া রেলওয়ে স্টেশনের মাস্টারকে জানালে তিনি রেলওয়ে পুলিশ পাঠান।

নারায়ণগঞ্জ রেলওয়ে সেশনের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মোকলেছুর রহমান জানান, চাষাঢ়া রেললাইনস্থ সরকারি মহিলা কলেজের সামনে থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার কাঁধে একটি ব্যাগ ছিল। পরে তল্লাশি চালিয়ে ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউআই পরিচয়ে একটি আইডি কার্ড পাই। কার্ডে জরুরি নম্বরে ফোন করে কথা হয় নিহতের ভাই হাবিবুর রহমান হাবিবের সঙ্গে। তিনি জানান, শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিকের উদ্দেশে কুষ্টিয়া থেকে বাসে উঠেন জনি।

পুলিশের প্রাথমিক ধারণায় জানা যায়, রাত ৩টা থেকে ৪টা মধ্যে বাস থেকে নামলে চাষাঢ়া মহিলা কলেজের সামনে যানবাহনের জন্য অপেক্ষাকালে ছিনতাইকারীদের কবলে পড়ে নিহত হন জনি। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। দীর্ঘ সময় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকায় যেকোনো সময় তিনি মারা যান।

মোকলেছুর রহমান জানান, পোশাকশ্রমিক জনির মরদেহ উদ্ধার করে রেলওয়ে হাসপাতালে পাঠানো হয়েছে। রেলওয়ে থানায় মামলা ও মরদেহের ময়নাতদন্ত করা হবে। ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!