নারায়ণগঞ্জবুধবার , ২০ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দিলেন মীর সোহেল আলী

Alokito Narayanganj24
মে ২০, ২০২০ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: মানবিক বিপর্যয়ের সময় যারা মানুষের কল্যানে যারা পাশে দাঁড়ায় তারাইতো পকৃত মানুষ। তেমনই একজন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগ সভাপতি মীর সোহেল আলী।

রাত জেগে মধ্য রাতে ঘুরে ঘুরে ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন তিনি।

সোমবার (১৮ মে) দিবাগত মধ্য রাতে তিনি নারয়ণগঞ্জ কেন্দ্রীয় রেল স্টেশন সহ আশপাশের প্রায় দেড় শতাধিক ভবঘুরে অভূক্ত ওই সকল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

এ প্রসঙ্গে মীর সোহেল আলী বলেন, একটা প্রবাদ আছে ‘মানুষ মানুষের জন্য’। সুতরাং বিপদকালিন সময় যদি অসহায় মানুষের পাশে না দাঁড়াই তাহলে আমি কিসের মানুষ। তাছাড়া মানুষের কল্যানের জন্যইতো রাজনীতি করি। তাছাড়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রানপ্রিয় নেতা সাংসদ শামীম ওসমানের নির্দেশে সাধ্যনুযায়ী অসহায় মানুষগুলোর পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছি। যতাদিন এ দূর্যোগ থাকবে ততদিনই তাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!