নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জামিন পেলেন মীর সোহেল আলী ও শাহিন

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০১৯ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানায় বাদীকে মারধরের  মামলায় জামিন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী ও যুবলীগ নেতা মেহেদী হাসান শাহিন। মঙ্গলবার সকালে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের আদালত শুনানি শেষে এই জামিনের আদেশ দিয়েছেন।

বিজ্ঞ আইনজীবী এ্যাডভোকেট খোকন সাহা,নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সাধারন সম্পাদক মহসিন ভুইয়া  আ’লীগ নেতা মীর সোহেল আলীর পক্ষে আদালতে জামিন আবেদন করেন।

জানা গেছে, থানার ভেতরে মারধরের অভিযোগে এনে মীর সোহেল আলীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন  চাঁদ সিকদার সেলিম। মামলা নং- ৪০। আদৌতে এমন কোন ঘটনা ঘটেছে কিনা, তা জানতে চাইলে এটাকে রাজনৈতিক প্রতিহিংশা ও ষড়যন্ত্রের অংশ হিসেবে আখ্যায়িত করেন মীর সোহেল। এছাড়াও আদালতের মাধ্যমেই সত্যের কাছে মিথ্যার পরাজয় হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!