নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জামিন পেয়েছেন আম্বার গ্রুপের চেয়ারম্যান রাসেল

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০১৯ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :মাদক ও অস্ত্র আইনের পৃথক দুই মামলায় নিম্ন আদালত থেকে জামিন পেয়েছেন পারটেক্স গ্রুপের কর্ণধার আবুল হাশেমের ছেলে ও আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেল। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও গুলশান ক্লাবের সভাপতি। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে নারাযণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালত জামিন মঞ্জুর করেন।

১ নভেম্বর শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও গুলি উদ্ধার করা হয়েছিলো বলে দাবি করেছিলো পুলিশ। ওইদিন গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গাড়িটি আটক করে তল্লাশি করে এবং মাদক ও গুলি উদ্ধার করা হয় বলে জানানো হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

পুলিশ জানিয়েছিলো, রাসেলের (ঢাকা মেট্টো-ঘ-১৩-৮৩৭৫) গাড়ি থেকে ২৮ রাউন্ড গুলি, ১ হাজার ২০০পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার তিনশ টাকা উদ্ধারের কথা জানায়।

এদিন শওকত আজিজ রাসেল আইনজীবী আবুল কালাম আজাদের মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে ৫ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন না দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে ৪ নভেম্বর হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রাসেলের অন্তর্বর্তীকালিন জামিন প্রদান করেন এবং নি¤œ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।

রাসেলের আইনজীবী আবুল কালাম আজাদ জানান, আজ হাইকোর্টের নির্দেশ মতে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটে কোর্টে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত ৫ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

তবে ঘটনার পর শওকত আজিজ রাসেল অভিযোগ করে বলেছেন ৭ কোটি টাকা চাঁদা চেয়ে না পেয়ে তার স্ত্রী ও ছেলেকে গুলশানের বাড়ি তুলে এবং ঢাকা ক্লাবের সামনে থেকে গাড়িটি নারায়ণগঞ্জে নিয়ে এসপি হারুন অস্ত্র ও মাদক উদ্ধারের মিথ্যা নাটক সাজিয়ে মামলা দায়ের করেছে। এছাড়া ওই ঘটনার দুদিন পর এসপি হারুনের নেতৃত্বে তার স্ত্রী  ও ছেলেক নিজ বাসা থেকে তুলে আনার একটি ভিডিও ফুটেজ বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর পর পরই এসপি হারুনকে নারায়ণগঞ্জ থেকে ঢাকা হেড কোয়াটারে বদলি করা হয়। যে কারনে অনেকের ধারনা এ ঘটনার জন্যই তাকে বদলি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!