নারায়ণগঞ্জবুধবার , ১১ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জিম্বাবুয়ের কাছে হার মুশফিকদের

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০১৯ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: টি-২০ ত্রিদেশীয় সিরিজের আগে বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বিসিবি একাদশ। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে জিম্বাবুয়ের কাছে পাত্তাই পায়নি জাতীয় দলে খেলা ও জাতীয় দলের আষ্টে পৃষ্টে থাকা ক্রিকেটাররা। ব্রেন্ডন টেইলর ও টিমিশেন মারুমার ব্যাটে দুই ওভার চার বল থাকতেই হেরে যায় বিসিবি একাদশ।

অথচ বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের দলে থাকা মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আফিফ হোসেন, সাইফউদ্দিন এবং আরাফাত মিশুরা খেলেছেন বিসিবি একাদশের হয়ে। ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে জাতীয় দলে কড়া নাড়া ইয়াসির আলী খেলেছেন। জাতীয় দলে খেলা আরিফুল ইসলামও ছিলেন। তারপরও সুবিধা করতে পারেনি বিসিবি একাদশ।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে বিসিবি একাদশ। দুই ওপেনার সাইফ হাসান ও নাঈম শেখ ভালো শুরু করেন। সাইফ ১৯ বলে ২১ রান করে আউট হন। অন্য ওপেনার নাঈম হাসান করেন ১৪ বলে ২৩ রান। তারা শুরুতে ২৬ রান যোগ করেন। তিনে নেমে সাব্বির রহমান ৩১ বলে ৩০ রান করেন। এরপর মুশফিক ব্যাটে নেমে খেলেন ২৬ বলে ২৬ রানের ইনিংস। শুরুর চার ব্যাটসম্যান সেট হয়েও রান বড় করতে পারেননি। পরে আফিফ হোসেন, ইয়াসির রাব্বি ও আরিফুল হকরা রান পাননি। সাইফউদ্দিন ৭ বলে ৭ রান করে অপরাজিত থাকেন।

জবাব দিতে নামা জিম্বাবুয়েও দারুণ শুরু করে। ওপেনার হ্যামিলটন মাসাকাদজা ২৩ বলে ৩১ রান করেন। ব্রেন্ডন টেইলরের সঙ্গে তিনি ৪২ রানের জুটি গড়েন। এরপর ৬৬ রানের মধ্যে সফরকারীদের তিন উইকেট তুলে নেয় বাংলাদেশ। কিন্তু ওপেনার টেইলর পাঁচে নামা মারুমাকে নিয়ে সহজে জয় তুলে নেন। টেলইর ৫৭ রানে অপরাজিত থাকেন। মারুমা করেন ২৮ বলে ৪৬ রান। দলে ডাক পাওয়া তরুণ পেসার আরাফাত মিশু ২ ওভারে ২২ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!