নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জুনে ঘর পাচ্ছে আরও ৫৩ হাজার গৃহহীন পরিবার

Alokito Narayanganj24
মে ৪, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় আগামী জুনে আরও ৫৩ হাজার ৫০০ গৃহহীন ও ভূমিহীন পরিবার ভূমিসহ পাকা ঘর পাবে।

সোমবার (৩ মে) প্রধানমন্ত্রীর কার্যালয়ে আশ্রয়ণ প্রকল্পের আওতায় চলমান গৃহনির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় এ তথ্য জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস। এ সময় আরও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়া ও প্রকল্প পরিচালক মো. মাহাবুব হোসেন।

এ সময় ভিডিও কনফারেন্সর মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়েের সঙ্গে সংযুক্ত ছিলেন সব বিভাগীয় কমিশনারসহ মাঠ পর্যায়ের কর্মকর্তারা।

আহমেদ কায়কাউস গৃহনির্মাণের ক্ষেত্রে গুণগত মান যাতে বজায় থাকে সেদিকে সজাগ থাকতে সবাইকে নির্দেশ দেন।তিনি বলেন, সঠিক লোক যাতে ঘর পায় তাও নিশ্চিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!