নারায়ণগঞ্জসোমবার , ৩০ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির মতবিনিময় সভা

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০২০ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার( ২৯ নভেম্বর) দুপুরে সোনারগাঁ রয়েল রিসোর্টের সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সানাউল্লাহ সানুর সভাপতিত্বে ও আবু নাঈম ইকবালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব,নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁও) এর সাংসদ লিয়াকত হোসেন খোকা।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, রেজাউল করিম, মোহাম্মদ আলী, হাজী লিয়াকত আলী, হাজী গরীবে নেওয়াজ, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন জেলা জাতীয় পার্টির নেতা রাজা হোসেন রাজু, রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি হাজী মুহাম্মদ মহসিন, নারায়ণগঞ্জ সদর থানার জাতীয় পার্টির সভাপতি আমিনুল হক প্রধান, জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, পিরোজপুর ইউপির জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম ভূঁইয়া, বারদী ইউনিয়নের সাধারণ সম্পাদক দাইয়েন সরকারসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!