নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদ নির্বাচনঃ মনোনয়নপত্র জমা দিলেন চন্দল শীল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নারায়ণগঞ্জের চাষাঢ়া আওয়ামী লীগ কার্যালয়ে শামীম ওসমানকে লক্ষ্য করে ২০০১ সালের ১৬ জুনের বোমা হামলায় দুই পা হারানো চন্দন শীল মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া রাইফেলস ক্লাবে মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীলের মনোনয়নপত্র জমা উপলক্ষ্যে তার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে নারায়ণগঞ্জের সংসদ সদস্যরা, জেলা ও মহানগর আওয়ামী লীগ, জনপ্রতিনিধিরাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন। এরপর সেখান থেকে দলের সবাইকে নিয়ে জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন চন্দন শীল।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!