নারায়ণগঞ্জরবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা বিএনপির পদযাত্রায় ফতুল্লা থানা বিএনপির নেতাকমীরা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধি ও বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দিদের মুক্তির দাব সহ ১০ দফা আদায়ের দাবীতে কেন্দ্রীয় কর্মসূ্চির অংশ হিসেবে নারায়নগঞ্জ জেলা বিএনপির আয়োজিত পদযাত্রা সফল করার লক্ষে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে অংশ গ্রহন করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ- সংগঠন।
বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল, চিনি, আটাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানো, দমনপীড়ন বন্ধ, সরকারের পদত্যাগ, সংসদ বাতিলসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে এই পদযাত্রা করছে বিএনপি।
এতে শনিবার বিকেলে জেলা বিএনপি কতৃক আয়োজিত পদযাত্রায় খানপুর হাসপাতাল সড়কে ফতুল্লা থানা বিএনপি বলেন বিশাল মিছিল নিয়ে অংশ গ্রহন করেন। জেলা বিএনপি কতৃক আয়োজিত পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান। ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুর নেতৃত্বে পদযাত্রায় অংশগ্রহন করেন ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব এডঃ বারী ভুইয়া,থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম,যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী,শহিদুল ইসলাম,নাজির হোসেন,সুমন আকবর, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন,কৃষক দলের সভাপতি শাহালম ব্যাপারী,সদস্য সচিব আজিজুল হক চৌধুরী রয়েল, থানা বিএনপির সদস্য রুহুল আমিন শিকদার, আলমগীর,হাসান মাহামুদ পলাশ,বিএনপি নেতা হাজী তৈয়বুর রহমান,জহিরুল ইসলাম চৌধুরী জহির,হাজী তৈয়বুর রহমান, থানা স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক এইচ,এম,লিটন,মামুন মিয়া,আরিফ প্রধান প্রমূখ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!