নারায়ণগঞ্জশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা যুবদলের আয়োজনে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৪, ২০২১ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা যুবদলের আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টম্বর) সন্ধ্যা ৭টায় ফতুল্লায় পাগলা নয়ামাটি এলাকায় কেক কাটা ও আলেচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু।

এসময় শহীদুল ইসলাম টিটু বলেন, দেশে এখন বাকশাল কায়েম হচ্ছে, এক নায়কতন্ত্রে দেশ পরিচালিত হচ্ছে।এই স্বৈরাচারী সরকারকে আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে পতন করতে হবে। তাই দলের সকল নেতাকর্মীকে দলীয় আহবানে সরকার পতনের যে কোন আন্দোলন সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে আহবান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মো: ইসমাইল হোসেন খাঁন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ আনিছুর রহমান, জেলা যুবদলের সহ সাধারন সম্পাদক কামাল উদ্দিন, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন, জেলা যুবদলের সদস্য হাজী লিটন।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আব্দুল খালেক টিপু, কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুম আহমেদ রাজ, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সদস্য সচিব ইসমাইল হোসেন , বক্তাবলী ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আমির বেপারী, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সদস্য সচিব নজরুল ইসলাম, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মোহাম্মদ শাহীন, সৈয়দ মিশু, ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি মাকসুদ মাছুম, সাধারন সম্পাদক নুরে আলম মিঠু, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব রুবেল চৌধুরী, ফতুল্লা ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি রাজা, ফতুল্লা ইউনিয়ন ৪নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক সুমন আহম্মেদ, যুগ্ন আহবায়ক আক্তার,রতন,দেলোয়ার, তপু, শামীম, ৪নং ওয়ার্ড যুবদলের সদস্য রুবেল, হৃদয়, নাজমুল,ফরহাদ,শরীফ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!