নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

টাকার ওপর ঘুমিয়ে থাকা ডিবির সেই এসআই ক্লোজড

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাইক্রোবাসের ভেতরে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকা নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) সেই এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। ডিবি থেকে ক্লোজড করে তাকে পুলিশ লাইন্সে সংযুক্ত করেছে জেলা পুলিশ প্রশাসন।

রবিবার (১০ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার (৬ নভেম্বর) একটি মাইক্রোবাসের ভেতরে টাকার বান্ডিলের ওপর বসে এসআই আরিফের ঘুমিয়ে থাকার নিউজ দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর বিষয়টি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। পরে এ ঘটনায় তাকে প্রত্যাহার (ক্লোজড) করার সিদ্ধান্ত নেয় নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন।

এ প্রসঙ্গে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে, প্রশাসনিক কারণে এসআই আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

তবে নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, গাড়ির ভেতরে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার ঘটনায় যে বিতর্ক সৃষ্টি হয়েছিল, সেই সূত্র ধরেই তাকে প্রত্যাহার করা হয়।

এ দিকে, এসআই আরিফ গাড়িতে টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে থাকার বিষয়ে গণমাধ্যম কর্মীদের কাছে একেক সময় একেক রকম বক্তব্য দিয়েছেন । তিনি দাবি করেন, ওই টাকাটা তার বৈধ উপায়ে নেওয়া। আর পাঁচ মাস আগের ঘটনা এটি।

এসআই আরিফের দাবি, সে সময় তার মা অসুস্থ ছিলেন। সেই জন্য এক লাখ ২০ হাজার টাকা তিনি একজনের কাছ থেকে ধার নিয়েছিলেন। তিনি নিজেও সেদিন অসুস্থ এবং চিন্তিত ছিলেন। ওই সময় গাড়িতে ঘুমিয়ে পড়লে কেউ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।

প্রসঙ্গত, নানা ধরনের বিতর্ক ছিল এসআই আরিফের বিরুদ্ধে। মাদক ব্যবসায়ীদের আটক করে সময় মতো আদালতে প্রেরণ না করে ডিবি কার্যালয়ে রেখে দেন দরবার করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। পাশাপাশি চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ীদের সঙ্গেও তার বেশ ঘনিষ্ঠতা রয়েছে বলেও অভিযোগ উঠেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!