নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

টাকা ছিনিয়ে নিতে ছুরিকাঘাত পেলেন বাটন মোবাইল

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ছিনতাইকারীরা ভেবেছিলেন কাছে হয়তো অনেক টাকা-পয়সা আছে। ওই টাকা ছিনিয়ে নিতে ছুরিকাঘাত করেন। এতে মারা যান জয়নুর রহমান জনি (২০)। পরে ছিনতাইকারীরা দেখেন, জনির কাছে মাত্র ৩০০ টাকা দামের একটি বাটন মোবাইল।

নিহত জয়নুর রহমান পেশায় একজন পোশাকশ্রমিক ছিলেন। নারায়ণগঞ্জ শহরের সরকারি মহিলা কলেজের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন তিনি।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদর জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন এসব তথ্য জানিয়েছেন।

এ ঘটনায় সোমবার (৩১ অক্টোবর) দিনগত রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা ডিবির একটি টিম।

গ্রেফতার ব্যক্তিরা হলেন শরীয়তপুরের সখিপুর এলাকার বাসিন্দা সালাউদ্দিনের ছেলে ও বর্তমানে জামতলা এলাকার ছিনতাইকারী চক্রের হোতা সাগর (২৩) ও নারায়ণগঞ্জ শহরের ডিআইটি কাঠের মার্কেট এলাকার মৃত মানু চানের ছেলে বিশাল (২৪)।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন ও ধারালো সুইচ গিয়ার উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গ্রেফতার দুই ছিনতাইকারীর মধ্যে সাগর ওই গ্রুপটির প্রধান বা মূল হোতা। এই ছিনতাইকারী চক্রের ৭-৮ জন সদস্য রয়েছেন। এদের মধ্যে দুজন নারীও রয়েছেন।

এসপি বলেন, পোশাকশ্রমিক জনিকে একাই ছুরিকাঘাত করেন সাগর। তাকে পাহারা দেন জয়চান ওরফে বিশাল। তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

শনিবার ভোরে কুষ্টিয়ার জেএস বাসযোগে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া মোড়ে নেমে হেঁটে বাসার দিকে যাচ্ছিলেন জনি। এ সময় তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

নিহত জয়নুর রহমান জনি ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফেইম এ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কোয়ালিটি অফিসার ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!