নারায়ণগঞ্জরবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

টিকাদান কেন্দ্র পরিদর্শনে পুলিশ সুপার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সারাদেশের ন্যায় রবিবার নারায়ণগঞ্জ জেলায় শুরু হয়েছে কোভিড ১৯ প্রতিরোধে টিকা প্রদান কার্যক্রম। টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করতে নারায়ণগঞ্জ জেলা শহরের ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর জেনারেল হাসপাতাল ও ১০০ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার  মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার)।

এসময় উল্লেখিত হাসপাতালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ এবং জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকসহ সংশ্লিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ও আবাসিক মেডিকেল অফিসারগণ। টিকাদান কেন্দ্রে টিকা নেয়া বিভিন্ন ব্যক্তি ও টিকা প্রদানকারী স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি কথা বলেন এবং এ সম্পর্কে খোঁজ খবর নেন।এসময় উপস্থিত সাংবাদিকদের নিকট মতামত তুলে ধরেন।

পুলিশ সুপার  ইতোমধ্যে টিকা গ্রহণের জন্য রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!