নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

টিপুর নেতৃত্বে ফতুল্লা ইউনিয়ন যুবদলের মানববন্ধনে যোগদান

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ জেলা যুবদল সভাপতি শহিদুল ইসলাম টিটুর নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত মানববন্ধন কর্মসূচিকে সফল করার লক্ষ্যে ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপুর নেতৃত্বে ফতুল্লা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে যোগদান করেন।

শনিবার ( ১৬ জানুয়ারি ) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ফতুল্লা ইউনিয়ন যুবদল সভাপতি আব্দুল খালেক টিপুর নেতৃত্বে মিছিলে অংশ নেন ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ শাহিন, যুগ্ন আহবায়ক মাকসুদ মাসুম, যুগ্ম আহবায়ক মোঃ কামাল,যুগ্ম আহবায়ক সৈয়দ মিশু,যুগ্ম আহবায়ক শাওন হাসান,যুগ্ম আহবায়ক মোজাম্মেল মিয়া রাজা ফতুল্লা ইউনিয়ন যুবদলের সদস্য আসাদুজ্জামান রিপন,রুবেল চৌধুরি,আক্তার হোসেন,মোঃ দেলোয়ার হোসেন,মোঃ জাকির হোসেন,মোহাম্মদ জুয়েল রানা রতন সরকার,মনির হোসেন,মোহন খান সহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!