নারায়ণগঞ্জবুধবার , ২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ডন চেম্বারে মায়ের পরামর্শে মেয়ের দেহ ব্যবসা!!

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০১৯ ১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : গর্ভধারিনী মায়ের পরামর্শে স্বামীর সুখের সংসার ফেলে বিভিন্ন এলাকাতে দেহ ব্যবসার অভিযোগ উঠেছে শহরের ডন চেম্বার বড় মসজিদ এলাকার মৃত দেলোয়ারের মেয়ে নওশিন হাসান ত্রিশা নামে এক যুবতীর বিরুদ্ধে।

ত্রিশার স্বামী মোঃ মোফাজ্জল হোসেনের কাছ থেকে জানা যায়, ২০১৮ সালের ৮ই ফেব্রুয়ারী মৃত দেলোয়ার হোসেনের মেয়ে ত্রিশার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পূর্বেও ত্রিশা উক্ত এলাকায় অবৈধ কাজ করার সময় স্থানীয়দের কাছে হাতে-নাতে ধরা পড়ে।

পরবর্তীতে জামতলা ধোপাপট্টি এলাকায় নুর হুদার বাড়িতে থাকাবস্থায় আমি ত্রিশার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হই এবং বিয়ের পরে ত্রিশা ভাল হয়ে যাবে বলে অঙ্গীকার করে। বিয়ের পরেও ত্রিশা তার স্বভাব চরিত্র ভাল করতে পারেনি তার মা নয়ন তারা বেগমের জন্য। এখনও পর্যন্ত সে বিভিন্ন আবাসিক বাড়িতে গিয়ে তার অবৈধ কাজকর্ম চালিয়ে যাচ্ছে। গত ১৬ আগষ্ট ২০১৮ইং তারিখে আমার বাড়ির কেয়ারটেকারকে ঘরের ভেতরে থাকা স্বর্নালংকারসহ দামী জিনিসপত্র নিয়ে ত্রিশার মা নয়ন তারার সাথে পালিয়ে যায়।

সে আরো জানায়, মেয়ের সুখের সংসার ভেঙ্গে একজন মা কিভাবে তার মেয়েকে দিয়ে দেহ ব্যবসার মত জঘন্যতম কাজ করতে পারে তা বোধগম্য হয়না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!