নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডা. মিলন নতুন প্রজন্মের প্রেরণা : মোমিন মেহেদী

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৯ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ডা. মিলন নতুন প্রজন্মের প্রেরণা। তার খুনীরা আজো জগদ্দল পাথরের মত চেপে আছে।  ক্ষমতার রাজনীতিকে না বলে আজ যারা এগিয়ে যাচ্ছেন, নতুনধারা বাংলাদেশ এনডিবি তাদেরকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাচ্ছে প্রতিদিন প্রতিক্ষণ। এই এগিয়ে চলার মধ্যদিয়ে আমরা ডা. মিলনের পথচলা আমাদেরকে কালোর বিরুদ্ধে যুদ্ধে বিজয়ী হওয়ার প্রেরণা যুগিয়েছে প্রতিনিয়ত।

‘ডা.মিলনের রাজনীতি বনাম বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ২৭ নভেম্বর সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রেসিডিয়াম মেম্বার প্রকৌশলী আয়েশা জেবিন খান। এসময় বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান রওশন, প্রভাষক শিরীন সুলতানা, অহনা চৌধুরী, আলেয়া হক প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে সকাল ৯ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ডা. মিলন-এর স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!