নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবির অভিযানে ১০ লাখ টাকা ও ৫৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৫

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২১, ২০২১ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় নগদ ১০ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা এবং ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোমবার (২০ আগস্ট) সকাল ৮ টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-উচ্ছেদ হওয়া চাঁদমারী বস্তির মাদক স¤্রাজ্ঞী সীমা বেগম, তার স্বামী মিন্টু মিয়া, শিপন, নুর হাজান বেগম ও সাথী বেগম।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ আগস্ট) সকাল ৮ টায় বন্দরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় সাবেক চাঁদমারী বস্তির কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সীমা বেগম এবং তার স্বামী মিন্টু মিয়াকে গ্রেফতার করি। এসময় তাদের বাসা থেকে ৫৫ গ্রাম হেরোইন এবং ৩ লাখ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ওই এলাকার আরেকটি বাড়ি থেকে সাথী বেগম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করাসহ পলাতক আসামী বিপ্লাল সরকারের বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ টাকার ১৪ টি বান্ডেল ৭ লাখ টাকা জব্দ করা হয়।

এঘটনায় গ্রেফতাকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ৮(খ)/৪১ ধারায়  মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!