নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই, গ্রেপ্তার ৪

Alokito Narayanganj24
মে ৬, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জ থেকে ডিবি পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাইকারী দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন সজিব আক্তার ভুঁইয়া, জাহিদ হাসান, রোমান হোসেন ও গ্যারেজ মালিক আলামিন।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী সাংবাদিকদের জানান, গত ২ এপ্রিল সিদ্ধিরগঞ্জ থানার ঢাকেশ্বরী এলাকায় রাত ১১টার দিকে শামসুল নামের মোটরসাইকেল আরোহী বাড়ি যাচ্ছিলেন। পথে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইকারীর সদস্যের প্রধান সজীব আক্তার ভূঁইয়া তার সহযোগীদের নিয়ে মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে। এরপর তাঁকে মারধোর করে ২১ হাজার টাকা, মোবাইল ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

এ ঘটনায় মোটরসাইকেলের মালিক শামসুল হক অভিযোগ করেন। এর ভিত্তিতে গতকাল দিবাগত রাতে মালামালসহ ছিনতাইকারী দলের চার সদস্যকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত ছিনতাইকারী সদস্যদের প্রধান সজীবের বিরুদ্ধে এর আগেও মামলা রয়েছে। তিনি নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে দীর্ঘদিন সড়ক-মহাসড়কে ছিনতাই করে আসছিলেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!