নারায়ণগঞ্জসোমবার , ৬ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবি পুলিশের হাতে বিয়ারসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
জুলাই ৬, ২০২০ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জে ২১৬ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রোডের মাইক্রোবাস স্ট্যান্ডের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিদ্ধিরগঞ্জের শিমরাইল চেয়ারম্যান টেকপাড়া এলাকার আশ্রাব উদ্দিনের ছেলে নাঈম হাসান (২৯), ও একই এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে জাহিদ হাসান (২২)।

এজাহার সূত্রে জানা যায়, শনিবার (৪ জুলাই) রাতে গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রোডের মাইক্রোবাস স্ট্যান্ডের সামনে থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারের পর গ্রেফতারকৃতদের বাসায় তল্লাশী চালিয়ে ১৪৪ ক্যান বেলজিয়ান বিয়ার ও ৭২ ক্যান হান্টার বিয়ার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬৪ হাজার ৮০০ টাকা। গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ পেশাদার মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দীর্ঘ সময় ধরে বিভিন্ন রুটে বিয়ার এনে তা বিক্রি করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!