নারায়ণগঞ্জসোমবার , ২ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডেঙ্গুজ্বরে নারীর মৃত্যু, করোনার ভয়ে কাছে আসেনি কেউ

Alokito Narayanganj24
আগস্ট ২, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মাহফুজা খানম নামে এক নারীর মৃত্যু হয়েছে।রোববার রাত ১টায় ফতুল্লার আফাজনগর এলাকায় নিজ বাড়িতে ৫৫ বছর বয়সি ওই নারীর মৃত্যু হয়।

সোমবার ভোরে ওই নারীর মৃতদেহ বাসা থেকে বাইরে বের করতে তার সন্তানরা ডেকেও আশপাশের কাউকে কাছে পায়নি। করোনার ভয়ে কেউ কাছে না এলেও নিহতের এক মেয়ে ও এক ছেলে পাঁচতলার ওপরের ফ্ল্যাট থেকে মায়ের মৃতদেহ নিচে নামান। পরে স্থানীয় দাফন কমিটির সহযোগিতায় দাফন করেন।

এ বিষয়ে নিহতের ছোট ছেলে সাদিদ জানান, মায়ের ১০ দিনের মতো জ্বর ছিল। এর মধ্যে প্রথমে করোনা টেস্ট করিয়ে নেগেটিভ রিপোর্ট আসে।পরবর্তী সময় ডাক্তারের কাছে নিয়ে গেলে বিভিন্ন পরীক্ষা করার পর তার রক্তে কিছুটা ইনফেকশনের পাশাপাশি ডেঙ্গুও ধরা পড়ে। গতরাতে বাসায় প্রচণ্ড জ্বরে তিনি মারা যান।

তিনি আরও জানান, করোনা পরিস্থিতির কারণে ভয়ে কেউ এগিয়ে আসেনি। আমি আর আমার অসুস্থ বড় বোন মিলে মায়ের লাশ পাঁচতলা থেকে নিচে নামিয়েছি। ডেকেও আশপাশের কাউকে কাছে পাইনি। পরে স্থানীয় দাফন কমিটির লোকজনের সহযোগিতায় মায়ের লাশ দাফনের ব্যবস্থা করেছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!