নারায়ণগঞ্জশনিবার , ১৬ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকার কলাবাগানে চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃশীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার (১৫ জানুয়ারি) ঢাকার কলাবাগানে পথ-মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল, কানটুপি ও সোয়েটার বিতরণ করেছে চেঞ্জ ফাউন্ডেশন।

উক্ত বিতরণ কালে উপস্থিত ছিলেন চেঞ্জ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল, আঃ রহমান, আল ইমরান, আমায়রা নুর তাইয়েবা, তাসকিয়া নুর মালিহা প্রমুখ।

শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের বর্ণনা দিতে যেয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল বলেন; আমরা আমাদের সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব অসহায় সুবিধাবঞ্চিত ব্যক্তিদের শীত নিবারণের জন্য চেষ্টা করে যাচ্ছি। আজ কলাবাগানের কয়েকটি পরিবারের মাঝে চেঞ্জ ফাউন্ডেশনের ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করেছি। ভবিষ্যতে অসহায় ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য যে কোন সহায়তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

উল্লেখ্য চেঞ্জ ফাউন্ডেশন এর আগে চাষাড়া রেলস্টেশন, নারায়ণগঞ্জ রেলস্টেশন, ফতুল্লা লঞ্চঘাট, মাসদাইর কবরস্থান, ফতুল্লার জোড়পুল, ফতুল্লা রেলস্টেশন ও ব্যাংক কলোনী, সস্তাপুর, শিবু মার্কেট, ফতুল্লা পোষ্ট অফিস, কুতুবপুরের পিলকুনি, তক্কারমাঠ, বন্দর লাঙ্গলবন্দের বারপাড়া, আড়াইহাজারের নোয়াপুর, সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপারা, ফতুল্লার উত্তর-পূর্ব দেলপাড়া ব্যাংক কলোনিসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র হিসেবে কম্বল, কানটুপি, ভারী পলিথিন এবং সোয়েটার বিতরণ কার্যক্রম পরিচালিত করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!