নারায়ণগঞ্জশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হারুন অর রশিদ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০১৯ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম(বার), পিপিএম(বার) পুলিশের ঢাকা বিভাগীয় মাসিক অপরাধ সভায় শ্রেষ্ট পুরস্কার পেয়েছেন। শনিবার ১৯ জানুয়ারী টাংগাইলের সম্মেলন কক্ষে ডিসেম্বর/২০১৮ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভায় ঢাকা রেঞ্জ এর ডিআইজি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পিপিএম এর সভাপতিত্বে ঢাকা বিভাগের সকল জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

এর আগে ২০১৮ এর ১৮ ডিসেম্বর জেলার আইনশৃঙ্খলায় পরিস্থিতি উন্নতি, হত্যা মামলার রহস্য উদ্ঘাটন, মাদক দ্রব্য উদ্ধার, পোশাক কারখানা স্থিতিশীল রাখতে অবদান রাখায় শ্রেষ্ঠ পুলিশ সুপার তিনি ।

উল্লেখ্য, গত বছর ২ ডিসেম্বর পুলিশ সুপার আনিসুল রহমানের প্রত্যাহরের পর নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পান মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)। এর আগে তিনি টানা চার বছর গাজীপুরে পুলিশ সুপার হিসেবে ছিলেন।

এসপি হারুন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে অনার্স ও মাস্টার্স ডিগ্রি লাভ করে ২০তম বিসিএস-এর মাধ্যমে ২০০১ সালে এএসপি হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!